ফিরে যেতে চান

১৯৭৫ সালের ফেব্রুয়ারি মাসে মহানগরীর মালোপাড়ায় কাবিল ম্যানসনে জীবন বীমা কর্পোরেশনের বিভাগীয় অফিসের কার্যক্রম আরম্ভ হয়। বর্তমানে  কাজীহাটায় মনিবাজারের সামনে জীবন বীমা কর্পোরেশনের নিজস্ব ভবনে রিজিওনাল অফিস (বিভাগীয় অফিস) অবস্থিত। পূর্বে রিজিওনাল অফিসের প্রশাসনিক এরিয়া ছিল রাজশাহী বিভাগের ১৬টি জেলা। রংপুর বিভাগ হওয়ার পর থেকে রাজশাহী বিভাগের ৮টি জেলা এ অফিসের আওতাভুক্ত হয়। রিজিওনাল অফিসের মঞ্জুরিকৃত প্রধান পদ জেনারেল ম্যানেজার।৪০৭ 
এছাড়াও মহানগরীতে ৮৭ সেলস কাাবিল ম্যানশন মালোপাড়া ও ৮১ সেলস গ্রেটাররোড কাদিরগঞ্জ দুটি সেলস অফিস ছিল। সেলস অফিস দুটি ১৯৭৫ সালে ফেব্রুয়ারি মাসেই স্থাপিত হয়। 
২০১২ সালে ৮৭ সেলস অফিস সাধারণ বীমাভবনে ও ২০১৪ সালে ৮১ সেলস অফিসটি গ্রেটার রোড থেকে সাহেব বাজারে পিএন স্কুলের পশ্চিম পাশে স্থানান্তর হয়।৪০৮ জীবন বীমা কর্পোরেশন একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান মেয়াদী বীমা ও গ্রুপ বীমা সংক্রান্ত যাবতীয় কার্যক্রম পরিচালনা করে। এছাড়া রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সদস্য এবং রাজশাহী টেনিস কমপ্লেক্সের খন্ডকালীন স্পন্সার হিসেবে কার্যক্রমে সক্রিয় ভূমিকা পালন করে।